২০১৪ সালে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন এলাকায় নারী ও শিশু নির্যাতন মামলায় ১৪ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ রাজ্জাক বিশ্বাস(৩৮)’কে রাজধানীর শাহবাগ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

২০১৪ সালে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন এলাকায় নারী ও শিশু নির্যাতন মামলায় ১৪ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ রাজ্জাক বিশ্বাস(৩৮), পিতা-নজির বিশ^াস, সাং-কোটরাকান্দী, থানা-মুকসুদপুর, জেলা-গোপালগঞ্জকে অদ্য ২৯/০৪/২০২৩ তারিখ ১২০৫ ঘটিকায় রাজধানীর পল্টন থানাধীন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এর সামনে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তার নামে ২০১৪ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা রুজু হয়। মামলার পর সে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতার হয়ে কিছুদিন জেল খেটে জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাওয়ার পর সে পরবর্তী দুইটি শুনানিতে আদালতে হাজিরা দেয়। এরপর সে আর কোন শুনানিতে আদলতে হাজিরা না দিয়ে আত্মগোপনে থাকতে শুরু করে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে ২০১৭ সালে ১৪ বছর সাজা প্রদানের রায় ঘোষনা করেন। জামিনে মুক্তির পর সে আদালতে হাজিরা না দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছে।

ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।